Forgot your password?

Enter the email address for your account and we'll send you a verification to reset your password.

Your email address
Your new password
Cancel
অনায়েত আদাজানিয়া শরফের সাথে সাসি কথোপকথনের জন্য এসেছিলেন যখন তার অচেনা ফ্যাশন অর্থে পরিচিত, মালাইকা অররা হতাশ হননি।
মালাইকা অররা তার অসামান্য অবস্থানে ছিল যখন তাকে তার সম্পত্তির বীমা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। মালায়িকা অচেনাভাবে উত্তর দিল যে ওর পিছন দিকটা ছিল।
আত্মবিশ্বাসের কথা বলার সময়, মালাইকা বলেছিলেন যে, তার শৈশবকাল থেকেই সে কখনো লজ্জা পায়নি বা বেদনাদায়ক ছিল না এবং সবসময় আত্মবিশ্বাসের সাথে সেতুবন্ধন করত।
তিনি যোগ করেছেন যে মেয়ে মেয়ে ছাড়া তার জীবন কল্পনা করতে পারবেন না। চৈয়া চৈর্য তারকা বলছে, তার মেয়ে বান্ধব ছাড়া জীবন বিরক্তিকর, অর্থহীন এবং নিরর্থক হবে। যদিও তার কোর গ্যাং তার বোন অমৃতা, কারিশমা কাপুর এবং কারিনা কাপুরের সাথে জড়িত, তবুও মাঝে মাঝে কারন জোহরকে মজা করার সুযোগও দেয়।
তালাকপ্রাপ্ত হওয়ার পর তার দিন ব্যাখ্যা করে মালালিকা বলেন, তিনি শান্ত হয়ে উঠেছেন এবং তার আশেপাশের পরিবেশে আরো শান্তি অর্জন করেছেন। মালয়িকা আরও বলেছিলেন যে, বিয়ে করার সময় তিনি সব জায়গাতেই অনুভব করেছিলেন কিন্তু এখন আরও স্থিতিশীল এবং রচনা করা হয়েছে।
পুরুষের মতোই তিনি ডান দিকে সোয়াইপ করতে চান, মালয়িকা প্রকাশ করেছিলেন যে তার আদর্শ মানুষটি পশু প্রেমিকা হওয়া উচিত, একটি অস্পষ্ট চেহারা থাকা উচিত এবং ভ্রমণ করতে ভালবাসে এমন একজন হতে হবে। তিনি আরও যোগ করেছেন যে তার হৃদয়ের পথ আক্ষরিক অর্থে খাদ্যের মাধ্যমে।
তার ছেলে আরহান সম্পর্কে কথা বলার সময়, মালাইকা প্রকাশ করেছিলেন যে সে ঐতিহ্যগত মায়ের মধ্যে অন্যতম নয় এবং তার ছেলেকেই সেভাবেই থাকতে চায়। তিনি আরও যোগ করেছেন যে তার ছেলে বা তার বন্ধুদের জন্য যখন তারা আসে তখন তার কোনো ঘর-নিয়ম বা "কাজ না করা" থাকে না। যাইহোক, এটি Arhan যার তার মায়ের সবকিছু উপর মতামত আছে এবং তার জীবনের প্রতিটি মানুষের উপর একটি মতামত আছে।
দশ বছর বয়সী বা তার চেয়ে বেশি বয়সী পুরুষের তালিকায় তিনি জানতে চান কিনা, মালিকা বলেন, তিনি অল্প বয়স্ক পুরুষদের নির্বাচন করবেন।
আরও আকর্ষণীয় নিউজ পাবার জন্য Google Play Store থেকে Lopscoop অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং সোশ্যাল মিডিয়াতে এটি শেয়ার করে অতিরিক্ত অর্থ উপার্জন করুন।
YOUR REACTION
  • 0
  • 0
  • 0
  • 0
  • 0
  • 0

Add you Response

  • Please add your comment.