Forgot your password?

Enter the email address for your account and we'll send you a verification to reset your password.

Your email address
Your new password
Cancel
মেষ (২1 শে এপ্রিল -19 এপ্রিল): আপনার আস্থা বাড়িয়ে দেবে এমন প্রকল্পগুলির উপর কাজ করার জন্য আপনি আপনার অধীনে অনেক লোককে পছন্দ করবেন। অবাঞ্ছিত জিনিস কেনাকাটা কেনাকাটা অতিরিক্ত অর্থ নষ্ট করবেন না।
টরাস (20 এপ্রিল-২0 মে): ক্রীড়াগুলিতে আপনার কর্মক্ষমতা উন্নত হবে এবং উত্তেজনাগুলি মুক্তি পাবে যাতে আপনি আরও বেশি শক্তিযুক্ত হতে পারেন। খ্যাতি কোন ক্ষেত্রে আছে আপনার প্রচেষ্টা ভাল দাম পেতে হবে।
মিথুন (২1 শে জুন ২0 জুন): ক্রিকেটের লেজ ধারক হিসাবে আপনি ফাঁদে পড়তে পারেন একটি দ্রুত বোলারের ফাঁদে। রাজনীতিতে আপনাকে অবশ্যই ক্ষেত্রের কাজের উপর আরো মনোনিবেশ করতে হবে। নির্মাণ এবং ইঞ্জিনিয়ারিং ব্যবসা অগ্রগতি হবে আজ।
ক্যান্সার (২1 জুন -২২ জুলাই): আপনি হয়তো অসঙ্গতির অস্পষ্ট অনুভূতি অনুভব করতে পারেন, বিশেষ করে যদি আপনি মনে করেন যে কেউ তথ্য ধরে রাখতে পারে তবে সম্ভাবনাটি ব্যক্তিগত প্রকৃতি হতে পারে।
লিও (২3 জুলাই -২২ আগস্ট): আপনি যদি বড় ক্ষতি এড়ানোর জন্য স্টক মার্কেটে ট্রেডিং করেন তবে আপনার অবস্থান এবং বই মুনাফা বা ক্ষতি হ্রাস করুন। আজকে তোমাকে প্রতিটি মুহুর্তে সাবধান থাকতে হবে।
কন্যা (২3 শে আগস্ট -২২ সেপ্টেম্বর): সাধারণত স্বাচ্ছন্দ্যহীন বিষয়গুলি আপনাকে প্রতিদিনের উদ্বেগগুলির সাথে মোকাবিলা করতে প্রচুর পরিমাণে অবকাশ দেয়, তাই বিশেষ কিছু করার জন্য এই শালীন প্রবণতাটি সর্বোত্তম করে তুলুন।
Libra (23 সেপ্টেম্বর -২২ অক্টোবর): আপনার সঙ্গীর সাথে পরামর্শ না করে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা কিছু ভুল বোঝাবুঝি সৃষ্টি করতে পারে। আর্থিক সিদ্ধান্ত সম্পর্কে একটি অবহিত দ্বিতীয় মতামত পান।
বৃশ্চিক (২3 অক্টোবর -২1 নভেম্বর): আপনি সামাজিক ফাংশনগুলিতে ব্যস্ত থাকবেন। বন্ধু এবং আত্মীয়দের সাথে যোগাযোগ থাকবে। কাজের জায়গায় সময়ে আপনার কাজগুলি সম্পূর্ণ করার জন্য আপনাকে গতি রাখতে হবে।
ধনুর্বন্ধনী (২২ নভেম্বর -২1 ডিসেম্বর): আপনি আধ্যাত্মিকের দিকে তাকাতে পারেন এবং উচ্চতর ক্রম থেকে আশীর্বাদ পেতে জীবনযাপনের সমস্যা থেকে দূরে সরে যেতে চান। কাজের বা ব্যবসা মসৃণ হবে।
মকর (ডিসেম্বর ২২-জানুয়ারী 19): মাকড়সা সাবধানতার সাথে সিদ্ধান্ত নেওয়ার আগে কোন পরিস্থিতি সম্পর্কে চিন্তাভাবনা করে। দিনটি আপনার জীবনের অংশীদারের সাথে একটি ছোট সফরের জন্য নেতিবাচকভাবে এড়ানো।
অ্যাকুয়ারিয়াম (২0 জানুয়ারি থেকে 18 ফেব্রুয়ারি): ঘরোয়া সমস্যাগুলি আপনার প্রিয়জন এবং বন্ধুদের থেকে সমাধান পাবে। অপ্রত্যাশিত বিলম্ব কিছু চাপপূর্ণ মুহূর্ত হতে পারে কিন্তু সমস্যা কাটিয়ে উঠতে উপায় খুঁজে পেতে সক্ষম হবে।
মীন (19 ফেব্রুয়ারি থেকে ২0 মার্চ): বিভ্রান্তি বায়ুতে এবং আপনি মানসিক চাপের শিকার হয়ে পড়েছেন। কর্ম সবসময় সুখ আনতে পারে না, কিন্তু কর্ম ছাড়া কোন সুখ নেই।
আরও আকর্ষণীয় নিউজ পাবার জন্য Google Play Store থেকে Lopscoop অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং সোশ্যাল মিডিয়াতে এটি শেয়ার করে অতিরিক্ত অর্থ উপার্জন করুন।
YOUR REACTION
  • 0
  • 0
  • 0
  • 0
  • 0
  • 0

Add you Response

  • Please add your comment.